কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন; বাবলু চেয়ারম্যান, ইসমাইল ও ফরিদা ভাইস চেয়ারম্যান

জহিরুল হক বাবু।।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহন। নারী-পুরুষ সকলকেই দীর্ঘ লাইনে দাঁড়িয়ে সু-শৃঙ্খলভাবে আনন্দ ঘন পরিবেশে ভোট দিতে দেখা গেছে। দিনের প্রথম ভাগেই ভোটার উপস্থিতি ছিল চোঁখে পরার মত।এমনকি বেলা বাড়ার সাথে সাথে বৃদ্ধ ভোটাররাও অন্যের সহযোগিতায় ভোট কেন্দ্রে হাজির হন। আইন-শৃঙ্খলা পরিস্থিতিও ছিল স্বাভাবিক। উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে এ চিত্র দেখা যায়।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) পদে ৩ জন সহ মোট ১৪ জন হেভি ওয়েট প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদের মধ্যে আব্দুল হাই বাবলু হেলিকপ্টার প্রতীকে ২০৭৬৩ ভোট পেয়ে চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আক্তারুজ্জামান আনারস প্রতীক ১৪৭৯০ ভোট, সাবেক চেয়ারম্যান গোলাম সারওয়ার কাপ পিরিজ প্রতীকে ১৪৩১৪ এবং মোহাম্মদ কাউছারুল ইসলাম মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৯৪০ ভোট।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে মো: ইসমাইল মজুমদার মাইক প্রতীকে ১৩৯১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো রুবেল হোসেন বৈদ্যুতিক বাল্ব প্রতীকে পেয়েছেন ১০৭১৬, খোরশেদ আলম তালা প্রতীকে ৭৮৭২,আনোয়ার হোসেন মজুমদার উড়োজাহাজ প্রতীকে ৭৪৭১,মোহাম্মদ ইসরাক মাহমুদ টিউবওয়েল প্রতীকে ৪৮৮৬,মোঃ শফিক আহমেদ মজুমদার চশমা প্রতীকে ২৬৮৫ ও মোঃ আশ্রাফুজ্জামান বই প্রতীকে ২৩৭০ ভোট পেয়েছেন।

অপরদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে খন্দকার ফরিদা ইয়াসমিন কলস প্রতীকে ২০০১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সালমা আক্তার ফুটবল প্রতীকে ১৫৭৭৭ ভোট এবং নাছিমা আক্তার বৈদ্যুতিক পাখা প্রতীকে ১৩৯৩০ ভোট পেয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page